সারা বিশ্বের বিনিয়োগকারীরা সোনালী ব্যাংকের অনলাইন সেবা নিতে পারেন

বিশ্বের যেকোনো প্রান্তের বিনিয়োগকারীরা এখন বাংলাদেশ বিনিয়োগ উন্নয়ন কর্তৃপক্ষের (Bida) ওয়ান স্টপ সার্ভিস পোর্টালের মাধ্যমে সোনালী ব্যাংকের যেকোনো শাখায় অ্যাকাউন্ট খুলার সুযোগ পাবেন।

সারা বিশ্বের বিনিয়োগকারীরা সোনালী ব্যাংকের অনলাইন সেবা

বিডা ও সোনালী ব্যাংক যৌথভাবে বুধবার ঢাকায় বিনিয়োগ কর্তৃপক্ষের কার্যালয়ে বিনিয়োগকারীদের জন্য অনলাইন ব্যাংকিং সেবা চালু করেছে।

সোনালী ব্যাংকের প্রধান নির্বাহী কর্মকর্তা ও ব্যবস্থাপনা পরিচালক মোঃ আতাউর রহমান প্রধান বলেন, “সারাদেশে আমাদের ১২২৯ টি শাখা রয়েছে। যার সবগুলোই অনলাইনে সংযুক্ত রয়েছে। বিডার ওয়ান স্টপ সার্ভিস প্ল্যাটফর্মের মাধ্যমে সব শাখা থেকে এই সেবা নেওয়া যেতে পারে।” .

বিডার ওএসএস পোর্টালে দুটি নতুন পরিষেবা যুক্ত করার মাধ্যমে বিনিয়োগকারীরা তাদের ঘরে বসেই আরও বিনিয়োগ পরিষেবায় অ্যাক্সেস করতে সক্ষম হবেন, এমনটাই বিডার নির্বাহী সদস্য মহসিনা ইয়াসমিন অনুষ্ঠানে বলেন।

বিডা বিনিয়োগকারীদের সর্বোচ্চ বিনিয়োগ পরিষেবা দেওয়ার লক্ষ্যে কাজ করছে এবং এটি ইতিমধ্যে ১৮টি সংস্থার ৫৭টি পরিষেবা নিয়ে এসেছে।

বিনিয়োগকারীদের বর্তমানে বিডা পোর্টাল থেকে সেবা নিতে সার্ভিস চার্জ দিতে হবে। তবে দুই থেকে তিন বছরের মধ্যে সেবা বিনামূল্যে পাওয়া যাবে, তিনি বলেন। ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের প্রধান রাজস্ব কর্মকর্তা মোঃ আব্দুল হামিদ মিয়াও বক্তব্য রাখেন।

Similar Posts

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।