সেলফিন থেকে বিকাশ এড মানি করার নিয়ম

সেলফিন থেকে কিভাবে বিকাশে টাকা আনা যায় তা জানতে পড়ুন এই পোস্টি।

সেলফিন থেকে বিকাশ এড মানি করার নিয়ম | How to transfer money from cellfin to bkash

সেলফিন থেকে বিকাশ এড মানি করার নিয়ম কঠিন কিছু নয়। আপনি খুন সহজে সেলফিন থেকে বিকাশে টাকা আনার উপায় অনুসরণ করে তা করতে পারবেন।

এর জন্য সেলফিন আপনাদের জন্য নিয়ে এসেছে cellfin to bkash fund transfer সুবিধা। আপনার সুবিধা অনুযায়ি bkash add money ও করতে পারবেন।

সেলফিন থেকে বিকাশ এড মানি করার নিয়ম বা ফান্ড ট্রান্সফার কিভাবে করা যায় তা নিয়ে আজকের এই পোস্ট। চলুন তাহলে বিস্তারিত ভাবে দেখে নেয়া যাক।

সেলফিন থেকে বিকাশে টাকা আনার উপায়

আপনি চাইলে সেলফিন থেকে বিকাশে দুই ভাবে টাকা আনতে পারবেন। বিকাশে সেন্ড করতে পারবেন, অথবা বিকাশ থেকে এড মানি করে নিতে পারবেন। নিয়ম গুলো আরেকবার উল্লেখ করা হলো।

১. সেলফিন থেকে বিকাশে টাকা পাঠাতে “ফান্ড ট্রান্সফার” দিতে হবে।
২. সেলফিনের ভার্চুয়াল কার্ড ব্যবহার করে বিকাশ থেকে এড মানি করতে হবে।
সেলফিন থেকে বিকাশে টাকা আনার উপায়

সেলফিন থেকে বিকাশে টাকা আনার প্রধানত এই দুইটি নিয়মই আছে। আপনাদের সুবিধার্থে নিচে এই টাকা আনার নিয়মটি বিস্তারিত আলোচনা করা হলো।

সেলফিন থেকে বিকাশে ফান্ড ট্রান্সফার করার নিয়ম

প্রথমে সেলফিন এপে নাম্বার পাসওয়ার্ড দিয়ে লগ ইন করতে হবে। তারপর “ফান্ড ট্রান্সফার” অপশন থেকে বিকাশে সিলেক্ট করতে হবে। বিকাশে আসার পর আপনার বিকাশ একাউন্ট নাম্বার দিতে হবে। হয় আপনার বিকাশ একাউন্ট নাম্বার, অথবা যে নাম্বারে আপনি টাকা পাঠাতে চান সে নাম্বার দিতে হবে।

তারপর আপনার বেশ কিছু অপশন আসবে যে কোন মাধ্যম থেকে আপনার টাকা ট্রান্সফার করাতে চান। এখানে থাকবে সেলফিন, একাউন্ট, কার্ড, এমক্যাশ। ধরুন আপনি সেলফিনে টাকা রেখেছেন। তবে আপনি সেলফিন সিলেক্ট করবেন বা ব্যাংক হলে একাউন্ট। এরপর নিচে থাকা মোবাইল নাম্বার, নাম, এমাউন্ট, নোট এবং ৬ ডিজিটের পিন দিয়ে সাবমিট দিন।

তারপর আপনার সামনে আপনার ট্রান্জেকশনের একটি ডিটেইলস আসবে। সেটি দেখে নিয়ে নিচে Confirm এ ক্লিক করলেই আপনার ট্রান্জেকশন সম্পন্ন হয়ে যাবে। টাকার এমাউন্ট ছোট হলে সাথে সাথে হয়ে যাবে। কিন্তু একটু বড় হলে মোবাইলে একটি ওটিপি আসবে। যা আপনাকে সাবমিট করতে হবে। তাহলে লেনদেন সম্পন্ন হয়ে যাবে।

সেলফিন থেকে বিকাশ এড মানি করার নিয়ম

প্রথমে আপনার বিকাশ এপে লগইন করতে হবে। তারপর ”এড মানি” অপশনে ক্লিক করলে দুটি অপশন আসবে, ”ব্যাংক টু বিকাশ” অথবা ”কার্ড টু বিকাশ”।

”কার্ড টু বিকাশ” সিলেক্ট করলে আপনার সামনে আবার দুটি অপশন আসবে, “মাস্টার কার্ড” অথবা ”ভিসা”। যদি আপনি সেলফিনের ফ্রি ভিসা কার্ড ব্যবহার করে থাকেন তবে ভিসা সিলেক্ট করতে হবে।

পরের ধাপে আপনার বিকাশ নাম্বার এবং এমাউন্ট লিখতে হবে। তার আগে আপনাকে নিশ্চিত করতে হবে যে আপনার সেলফিনে টাকা আছে। তাহলে আপনি এড মানি করতে সেলফিনের এই কার্ডটি ব্যবহার করতে পারবেন।

নেক্মট আপনাকে আপনার কার্ডটি এড করে নিতে হবে। এই কার্ড আপনি সেভ করে রাখতে পারবেন পরবর্তি ব্যবহারের জন্য। এরপর আপনাকে আপনার অর্ডার রিভিউ করতে দিবে। সবঠিক থাকলে আপনাকে নিচে থাকা “Pay” বাটনে ক্লিক করতে হবে এবং সাথে সাথে আপনার ট্রান্জেকশন সম্পন্ন হয়ে যাবে।

ট্রান্জেকশন সাথে সাথে হবে যদি টাকার পরিমাণ কম হয়। কিন্তু বেশি হলে আপনার নাম্বারে একটি ওটিপি আসবে। সেই ওটিপি টি সাবমিট করলে আপনার লেনদেন সম্পন্ন হয়ে যাবে।

সেলফিন থেকে বিকাশ এড মানি চার্জ

সেলফিন থেকে বিকাশে এড মানি করার জন্য কোনো আলাদা চার্জ কাটা হয় না। বিকাশে এড মানি করা সেলফিন থেকে একদম ফ্রি। সেলফিন থেকে ফান্ড ট্রান্সফার দিলেও ফ্রি আবার বিকাশ থেকে এড মানি করলেও ফ্রি।

সেলফিন নিয়ে আরো জানতে পড়ুন সেলফিন

Similar Posts

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।