শিক্ষার্থীদের জন্য সোনালী ব্যাংক শিক্ষাবৃত্তি ২০২২

সোনালি ব্যাংক বাংলাদেশের সরকারি ব্যাংকগুলোর মধ্যে অন্যতম একটি এবং এটি অনেক স্বনামধন্য একটি ব্যাংক। এই ব্যাংক প্রায় প্রতি বছর দরিদ্র এবং মেধাবী শিক্ষার্থীদের জন্য শিক্ষাবৃত্তির আয়োজন করে থাকে। প্রতিবারের মতো…

সোনালি ব্যাংক বাংলাদেশের সরকারি ব্যাংকগুলোর মধ্যে অন্যতম একটি এবং এটি অনেক স্বনামধন্য একটি ব্যাংক। এই ব্যাংক প্রায় প্রতি বছর দরিদ্র এবং মেধাবী শিক্ষার্থীদের জন্য শিক্ষাবৃত্তির আয়োজন করে থাকে। প্রতিবারের মতো সম্প্রতি সোনালী ব্যাংকের ওয়েবসাইটে উপবৃত্তির একটি বিজ্ঞপ্তি প্রকাশ হয়েছে শিক্ষার্থীদের জন্য।

সুতরাং আপনি যদি সোনালী ব্যাংক শিক্ষাবৃত্তির (Sonali Bank Scholarship) জন্য আগ্রহি হয়ে থাকেন। অথবা বিজ্ঞপ্তির জন্য অপেক্ষা করে থাকেন তাহলে আজকের পোষ্টের মাধ্যমে আপনি সোনালী ব্যাংক শিক্ষাবৃত্তি সম্পর্কিত সকল ধরনের তথ্য। যেমন কিভাবে আবেদন করা যায়, আবেদনের যোগ্যতা কি, এককালীন কি পরিমান বৃত্তি প্রদান করবে এই সোনালী ব্যাংক শিক্ষাবৃত্তি। সেই সাথে ফলাফল কবে প্রকাশিত হবে, এ ধরনের সব তথ্য আপনারা খুব সহজেই এখান থেকে জেনে নিতে পারবেন।

বাংলাদেশের যেসকল শিক্ষার্থী সম্প্রতি এসএসসি এবং এইচএসসি অথবা সমমানের পরিক্ষা গুলোতে উত্তীর্ণ হয়েছেন, তাদের জন্য নিঃসন্দেহে একটি সুবর্ণ সুযোগ। চলুন তাহলে দেখে নেয়া যাক বিজ্ঞপ্তিতে কি বলা হয়েছে।

সোনালি ব্যাংক শিক্ষাবৃত্তি ২০২২

কারা এই উপবৃত্তি পাবে?

সোনালী ব্যাংক এর উপবৃত্তি বিজ্ঞপ্তিতে যা উল্লেখ করা হয়েছে যে, যেসকল শিক্ষার্থীবৃন্দ 2020 সালের এসএসসি পরীক্ষায় উত্তীর্ণ হয়ে এইচএসসি তে অধ্যয়নরত এবং যে সকল শিক্ষার্থী 2020 সালের এইচএসসি পরীক্ষায় উত্তীর্ণ হয়ে স্নাতকে অধ্যয়র রত, সে সকল শিক্ষার্থী বৃন্দ আবেদন করতে পারবেন।

আরো জানতে নিচের  বিজ্ঞপ্তিটি পড়ুন।

আবেদনের শেষ তারিখ কখন?

আগ্রহি প্রার্থীদের ২৭/০২/২২ তারিখ হতে ১৮/০৩/২২ তারিখের মধ্যে আবেদন সম্পন্ন করতে হবে।

বৃত্তির পরিমান

বৃত্তির পরিমান ১০,০০০ টাকা।

বিজ্ঞপ্তির কপি

Sonali Bank Scholarship

সুতরাং যত দ্রুত সম্ভব সময় নষ্ট না করে দ্রুত আবেদন সম্পন্ন করুন। আবেদন করতে আপনাকে অনলাইনে সোনালী ব্যাংকের অফিসিয়াল ওয়েবসাইটে প্রবেশ করতে হবে।

আবেদনের প্রকৃয়াটি ভিডিওতে দেখুন

Similar Posts

One Comment

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।