রেমিট্যান্স পাঠানোয় সহায়তা করতে ডিবিএসের সাথে অংশীদারিত্ব করেছে ব্র্যাক ব্যাংক

ডিবিএসের সাথে অংশীদারিত্ব করেছে ব্র্যাক ব্যাংক। সিঙ্গাপুরের ডিজিব্যাংক DBS-এর সাথে অংশীদারিত্ব করেছে যাতে সেখানে বাংলাদেশি অভিবাসীরা ন্যূনতম খরচে এবং রিয়েল-টাইমে DBS Remit ব্যবহার করে বাংলাদেশে রেমিট্যান্স স্থানান্তর করতে সক্ষম হয়।

ডিবিএসের সাথে অংশীদারিত্ব করেছে ব্র্যাক ব্যাংক

এই চুক্তির অধীনে, DBS Remit গ্যারান্টিযুক্ত এক্সচেইন্জ রেট, চার্জ ফ্রি পরিষেবা এবং BRAC Bank অ্যাকাউন্টে রিয়েল-টাইমে অটোমেটিক আপনার আমানত প্রদান করে দিবে, এমনটাই এক প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়েছে।

প্রেস বিবৃতিতে আরো যোগ করা হয়েছে, ব্র্যাক ব্যাংকের ১৮৭টি শাখার বিস্তৃত নেটওয়ার্ক এবং ৭০০ টিরও বেশি এজেন্ট ব্যাংকিং আউটলেট বাংলাদেশে এই হস্তান্তরকৃত অর্থের প্রাপকদের সহজে নগদ সংগ্রহ করার সুযোগ দেয়, যদি তারা তা পছন্দ করে।

ডিবিএস রেমিটের আঞ্চলিক প্রধান হৃদয় কৃষ্ণকুমার বলেন, “আমাদের ডিবিএস রেমিট সক্ষমতা বাড়াতে এবং আমাদের গ্রাহকদের জন্য আরও সহজলভ্য, সাশ্রয়ী মূল্যের এবং নিরাপদ রেমিট্যান্স প্রদানের জন্য আমরা ব্র্যাক ব্যাংকের অংশীদার হতে পেরে খুবই আনন্দিত। আমরা এবছরের শেষ নাগাদ বিকাশ ওয়ালেটে রেমিট্যান্স গ্রহণ সক্ষম করার অপেক্ষায় রয়েছি, যাতে গ্রাহকরা সারা বাংলাদেশে আরও সহজে তাদের আমানত গ্রহণ করতে পারেন।”

“আমরা ডিবিএস ব্যাংকের সাথে হাত মিলিয়েছি, কারণ তারা আমাদের মতো তাদের গ্রাহকদের সর্বোত্তম সেবার অভিজ্ঞতা প্রদান করে, যা সবচেয়ে উন্নত প্রযুক্তি দ্বারা নিয়ন্ত্রিত। ব্র্যাক ব্যাংকের এমডি এবং সিইও সেলিম আরএফ হুসেন বলেছেন, ”আমরা ভবিষ্যতে ডিবিএসের সাথে আমাদের অংশীদারিত্বের সুযোগ প্রসারিত করার জন্য উন্মুখ”।

Similar Posts

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।