ইসলামী ব্যাংক বাংলাদেশে চাকরির সার্কুলার প্রকাশিত হয়েছে

ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড বা IBBL কর্তৃপক্ষ কর্তৃক প্রকাশিত হয়েছে এই ব্যাংকের চাকরির সার্কুলার। এই ব্যাংকের ‘সিকিউরিটি গার্ড’ পদে নিয়োগ দেওয়া হবে। আগ্রহী ও যোগ্য প্রার্থীরা অনলাইনে আবেদন করতে পারবেন।

ইসলামী ব্যাংক বাংলাদেশে চাকরির সার্কুলার

সাধারণত, ব্যাংক চাকরি বাংলাদেশে একটি খুবই আকর্ষণীয় চাকরি। ব্যাংকিং ক্যারিয়ারে এখন এক বিশাল সম্ভাবনা রয়েছে। তাই আইবিবিএলের নতুন চাকরির সার্কুলার সকল বিডি চাকরি প্রার্থীদের জন্য একটি সুবর্ণ সুযোগ। আপনি যদি এই চাকরির বিজ্ঞপ্তির জন্য যোগ্য এবং উপযুক্ত হন, তাহলে এখনই আবেদন করুন। চাকরির বিজ্ঞপ্তি ২০২২ নীচে দেওয়া হয়েছে।

শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা

যেকোনো শিক্ষাপ্রতিষ্ঠান থেকে যদি ন্যুনতম এসএসসি পাস হন তবে প্রার্থীরা আবেদন করতে পারবেন। সশস্ত্র বাহিনীর কোনো সদস্য, যারা অবসর প্রাপ্ত, তারা অগ্যাধিকার পাবেন। প্রার্থীকে অবশ্যই শারীরিক ভাবে উপযুক্ত হতে হবে ও কমপক্ষ ৫ ফুট ৫ ইঞ্চি উচ্চতা সম্পন্ন হতে হবে। যদি আনসার বাহিনীর সদস্য হন সেক্ষেত্রে সরকারি আনসার ব্যাটালিয়ন অথবা অঙ্গীভূত আনসার হিসেবে কমপক্ষে তিন বছরের চাকরির অভিজ্ঞতা থাকতে হবে।

আবেদন প্রক্রিয়া

আগ্রহীরা আবেদন করতে পারবেন সরাসরি এই লিংক http://career.islamibankbd.com/career.php থেকে। এছাড়াও চাইলে ডাকযোগে আবেদনপত্র পাঠানো যাবে ব্যাংকের প্রধান কার্যালযয়ে, (ডেপুটি ম্যানেজিং ডাইরেক্টর অ্যান্ড সিএইচআরওম, হিউম্যান রিসোর্সেস উইং, ইসলামী ব্যাংক টাওয়ার, ৪০ দিলকুশা বা/এ, ঢাকা-১০০০ বরাবর। আবেদনের শেষ তারিখ হচ্ছে ৩০ মে, ২০২২।

সার্কুলার দেখুন

ইসলামী ব্যাংক বাংলাদেশে চাকরির সার্কুলার

সূত্র: ঢাকা পোস্ট।

Similar Posts

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।