আইএফআইসি ফ্রিল্যান্সারদের জন্য বিশেষ ব্যাংকিং পরিষেবা চালু করেছে

IFIC ব্যাংক বাংলাদেশে কর্মরত ফ্রিল্যান্সারদের জন্য একটি বিশেষ সেবা চালু করেছে।

IFIC ফ্রিল্যান্সারদের জন্য বিশেষ ব্যাঙ্কিং পরিষেবা চালু করেছে

বাংলাদেশে কর্মরত ফ্রিল্যান্সারদের জন্য, IFIC ব্যাংক একটি নতুন পরিষেবা (IFIC freelancer service) চালু করেছে যা দ্রুত, নিরাপদে এবং অনায়াসে তাদের বৈদেশিক আয় তাদের ব্যাংক অ্যাকাউন্টে স্থানান্তর করবে এবং তাদের বিভিন্ন ধরনের আর্থিক সেবা প্রদান করবে।

ফ্রিল্যান্সাররা তাদের ব্যাংক অ্যাকাউন্ট থেকে সরাসরি MFS লেনদেন যেমন BKash, Nagad, ইত্যাদি ব্যবহার করতে সক্ষম হবেন। আবার, তারা প্রতিদিন জমা করা টাকার উপর FDR এর মত একটি লাভ পাবে এবং মাসের শেষে তা তুলতে পারবে।

দেশের যে কেউ IFIC Aamar Card ব্যবহার করে যেকোনো ব্যাংকের ATM থেকে বিনামূল্যে নগদ টাকা তুলতে পারবেন।

এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, “আইএফআইসি ফ্রিল্যান্সার সার্ভিস প্যাকেজ” উদ্বোধনী অনুষ্ঠান রোববার ঢাকার পুরানা পল্টনে আইএফআইসি টাওয়ারে অনুষ্ঠিত হয়।

এ সময় উপস্থিত ছিলেন আইএফআইসি ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও শাহ এ সারওয়ার, উপ-ব্যবস্থাপনা পরিচালক, রিটেইল ব্যাংকিং প্রধান ফেরদৌসী বেগম এবং আইএফআইসি ব্যাংকের অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তারা। এছাড়াও উপস্থিত ছিলেন আইএফআইসি ব্যাংক লিমিটেডের চেয়ারম্যান এবং প্রধানমন্ত্রীর বেসরকারি শিল্প ও বিনিয়োগ উপদেষ্টা সালমান এফ রহমান।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন বাংলাদেশ ফ্রিল্যান্সার ডেভেলপমেন্ট সোসাইটির (বিএফডিএস) চেয়ারম্যান ড. তানজিবা রহমান, বাংলাদেশ হাই-টেক পার্ক কর্তৃপক্ষের ব্যবস্থাপনা পরিচালক ড. বিকর্ণ কুমার ঘোষ, আইএফআইসি ব্যাংকের প্রতিনিধি, ফ্রিল্যান্সাররা, বিভিন্ন পেশাজীবী, এবং সাংবাদিক।

ব্যাংক নিউজ পেতে ভিজিট করুন।

Similar Posts

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।